কেএম জহুরুল হক(জনি)ফুলছড়ি,গাইবান্ধা থেকেঃ- গাইবান্ধার ফুলছড়িতে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার বেলা ১১টার দিকে ফুলছড়িতে উপজেলা চত্বর প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরেনারি হাসপাতালের আয়োজনে ও প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগীতায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রাণিসম্পদ প্রদর্শনীর শুভ উদ্বোধন ও স্টল পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ, স্টল পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভর সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আলাউদ্দিন, , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জু-মনোয়ারা বেগম মেরী,ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কাওসার আলী ।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ জহরুল ইসলাম, এছাড়াও উপস্থিত ছিলেন ৭ ইউনিয়নের চেয়ারম্যান , কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু, উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা, উদাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিন আহমেদ, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলী খান, ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল হান্নান ও এরেন্ডাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান আকন্দ।ফজলুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু হানিফ প্রমুখ

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ডঃ মোঃ রোকনুজ্জামান ভেটেনারি সার্জন ফুলছড়ি উপজেলা।